:::নিষ্পাপ ভালবাসা:::

আমার নাম সিজান আমি এখন ক্লাশ ১০ এ পড়ি অর্থাত্‍ ২০১৪ সালের এস এস সি পরীক্ষার্থী। আমি পরিবারের সবার ছোট তাই আদরের কোন শেষ নেই। আমার ভাইয়া শহরের একটা আবাসিক স্কুলে ক্লাশ ১০ পড়ত তাই আমাকেও সেই স্কুলে ক্লাশ ৪ এ ভর্তি করিয়ে দেয়। আমি ফর্সা ও চেহারাটা খুব মায়াবী ছিলাম তাই সবাই আমাকে আদর করত। বিশেষ করে ক্লাশ ৯ এ দুইটা বড় ভাই আশিক ও সান্ত তাদের চোখে ছিলাম অন্যরকম।তাদের মধ্যে আশিক কে ভাইয়া আমাকে দেখাশুনা করতে দ্বায়িত্ব দিল কারন তিনি পরীক্ষা নিয়ে ব্যস্ত ছিলেন।আশিক ভাইয়াও আমার পড়া শুনা থেকে শুরু করে সব বিষয়ে খোঁজখবর নিতেন এমনকি মাঝে মাঝে বৃহঃবার বাসায় দিয়ে আসতেন। আমিও তাকে অনেক সম্মান ও ভয় করতাম। এইভাবে ক্লাশ ৪ শেষ করি।মূল ঘটনা শুরু হয় যখন ক্লাশ ৫ এ উঠি। স্কুলের নিয়ম অনুসারে ক্লাশ ৫,৬,৭, এর হল রুমে চলে আসি।

সেখানে তাহসিন নামে ৭ এর একছাত্রের সাথে আমার ঘনিষ্ট হতে থাকে। তাহসিন আমার চেয়ে ৩বছরের বড় হবে।সবসময় তাহসিন আর আমি একসাথে চলাফেরা খাওয়া দাওয়া এবং রাতে একসাথে পড়তে বসতাম।এমনকি ক্লাশে স্যার না আসলে সে অমাদের ক্লাশে চলে আসত আর অমার সাথে আড্ডা দিত।বিকালে যখন সবাই খেলত আমরা তখন নিরিবিলী গলিতে গিয়ে কথা বলতাম। আমরা সারাদিন কথা বলতাম।এত কথা কোথায় থেকে বলতাম আমি নিজেও জানতাম না। আমাদের এ অবস্থা দেখে ঐ দুই বড় ভাইয়েরহিংসা শুরু হল। তারা আমাকে তাহসিনের সাথে কথা বলতে নিষেধ করে। কার নিষেধ কে মানে, আমাদের প্রেমালাপ চলতে থাকে।তারা একজন আরেক জনকে দেখতে পারত না কারন তারা প্রত্যকে আমাকে আলাদা করে পেতে চাই। আশিক ও সান্ত বড়ভাই হিসেবে তাহসিনকে ভিবিন্ন কষ্ট দিতে থাকে।

হোস্টেলের অন্যান্য ছাত্ররাও ভিবিন্ন কথাবার্তা বলতে লাগল।তাহসিনের একটা ছোট ভাইও ৪এ পড়ত। ছাত্ররা তাকে আমাকে ভাবী বলে ডাকতে বলত। স্কুলের দেওয়ালে তাহসিন+সিজান লিখেদিল বেশ কয়েক স্থানে।এসব দেখে আশিক ও সান্ত ভাইয়া একিবারে ক্ষেপেগেল। আশিক ভাই আমাকে রাতে ডাকল, অনেক উপদেশ দিল এবং প্রোমিস করাল যেন তাহসিনের সাথে কথা না বলি। আমিও মেনে নিলাম। কারন আমি আমাদের সম্পর্ক টা কে এত সিরিয়সলি মনে করিনি। পরের দিন পর্যন্ত আমি তাহসিনের সাথে কথা বলি নাই। আমার এক রুমমেট বলল আশিকের কথায় কি তোমাদের সমপর্ক ডিলিট করে দেবে? আমিও আমার ভুল বোঝতে পারি । আবার আগের মত স্টার্ড হল। কিছূদিন পর বৃহঃবার অধিকাংশ ছাত্ররা বাসায় চলে গেল.

ami galam na. tahsin o chilo. amdr room e sodo koyekjon students chilo. amrao braborer moto alap krte laglam. rat 1ta pronjonto kotha bolchilam.tahshin takto amar biporit parse. ami gomai gelam. hotat ratre amar parse kawke onovob kri. amake jodiye dore amr muk,tot,golai kiss krte laglo. amr pent kule pello tar tao kule pello tar nono ta amr body te sporso pelam. amrdr 2jner nicher dikta olongo chilo. amra akjon opor jon ke jodiye dorlam. ami kichoy korchilam na cz ami ki sopno dakchi na bastob kicho amr sate songotito hocche. bt amr amn valo lagchilo ja age knodin opovog korini. asl bisoyta holo ata ki tahshin na onno kew? kichokkon por amr kane kane bollo sezam ami tomake onek valo basi! tmi amake vole jabe? amr vojte dery hoyni ataje tahshin chilo. ami kono din take niye sex somporkito kno kicho kolpona krini. tokn amr sex’s proti ginna chilo r somokami ki jantam na. 15minut por sa tar seat e chole jai bt ami sai rate r gomate parinai. sokale ote sobkicho savabik chilo tik ager moto. r 3jom premik r 1premikar joddo braborer moto cholchilo. eid aslo basai chole galam. bikale tahsin phon krlo kothao bollam sate sate eide odr grame jawar jonno dawat krlo. eider 2din por cousin er basai jabo ble sahos kre chole galam tahshiner basai. rate odr basai take galam. bed roome soye pori o light off kre amr pase soye porlo r ami kapte soro kri.

o ask krlo ki ki hoyeche amon krtecho kn? amr golar awaoj boro hoye galo bollam kicho na! o amr kache vibinno qus krte krtd jodiye dore kiss krte take amio sokto kre jodiye dorlam. kiss krte krte niche ase amr nippl choste take r ami pagol hoye jacci. laste amake olta kre or sai adorer nonota amr pacha lagalo r onek chrasta krlo bt bitore porobes krate parlo na. sespronjonto raner pake tapate tapate mal out krlo. birjer kotha sonleo kirokm jinis ta jantam na. akn agola sporso piye bekol hoye gachi. bt amr kicho ber holo na sodo sokto hoye ache. kalanto amake joriye dore gomiye galo. akn amr obasta krap icca krche sara rat sa amke kiss krok joriye dorok. tar boke mata rake ami gomy. amr r gohum aslo na. sokale brite chole asi. pore sa amdr brite ase . saibar o same obasta hoychillo bt ati chilo amdr sesh kiss! 5 sesh krar por amdr familyso city te chole asi nd onno r 1ta school e admition ny. tahshin o r1ta schole chole jai. kicho din amdr somporko ta phoner maddome chilo tar sate 1br meet hoy. aste aste sa amake vole galo. hoyto sa amake valobeseche amr jonota opovog kras jonno tai amake vole jete parche bt amr valobasata chilo nispap(নিষ্পাপ). akn ami sobkicho vojai tai hoyto r kawke sa nispap valobaste parbo na.

তোমার নাম সিজান

3 comments

  1. ঐ অবিজ্ঞতার পর থেকে আমার ঐ বয়সের ছেলেদের বেশি ভাল লাগে । কি জন্য ভাল লাগে জানিনা

  2. nice………….. polok 01914575634

  3. Very good. Keep it up……..Sagar,30,Dhanmondi-15,Dhaka—01190240791

বীর্যপাতঃ ( ধোন খেচে মাল ফেলো, মন খুলে কথা বলো)

