ছোট মামা – প্রথম পর্ব

আমার কাহিনি টা শুনলে একটু লজ্জা লাগবে। তারপরো বলছি। আমরা খুবই রক্ষণশীল পরিবারের সদস্য। তাই আমাদের বাসায় সবাই শালীন পোষাক পড়ে। একদিন আমাদের বাসার সবাই বিয়েতে চলে গেল। আর বাসা তালা না দিয়ে আমাকে ঘরে একা রেখে গেল। সবাইকে বিদায় দিয়ে আমি দরজা বন্ধ করে টিভি রুমে চলে গেলাম। হঠাৎ দেখি আমার ছোট মামা নতুন জামা-কাপড় পড়ে তার রুম থেকে বের হলো। আমি উঠে এসে তাকে জিজ্ঞাস করলাম- আমি বললাম ছোট মামাতুমি যাওনি? সে বলল কেন? সবাই আমাকে ফেলে চলে গেল কেন? তখন সে খু্বই রাগ করল। আর কোন কথা না বলে তার রুমে আবার চলে গেল।

কিছুক্ষণ পরে তার জামা-কাপড় পড়ে তার রুম থেকে এল, তখনও আমি তার রাগ দেখে কোন কথা বললাম না। আমি গিয়ে আবার টিভি দেথতে বসে পড়লাম। একটু পরে ছোট মামা আসলো আর আমার পিছনে বসল। হঠাত ছোট মামা আমার গালে এক চড় মেরে, বলল, ইন্টামেডিয়েট পরিক্ষা দিয়ে ফেলেছ, অথচ গায়ে এতো গন্ধ কেন? পরিষ্কার থাকতে পারো না? আমি কোন কথা বললাম না। বলল যাও, গোসল করে এসো। আমি কোন কথা না বাড়িয়ে উঠে গেলাম আর তাড়াতাড়ি করে গোসল করে আবার টিভি দেখতে বসে পড়লাম। তখন ভালো একটা ইংলিশ সিনেমা চলছিল। সিনেমার এক পর্যায়ে একটি মেয়ে একটি ছেলেকে ধর্ষণ করছে। এটা ছোট মামা দেথতে থাকল তাই আমি এখান থেকে উঠে গেলাম। আমি আগেই বলেছি আমরা রক্ষণশীল পরিবারের সদস্য। তাই আমি লজ্জা বোধ করছিলাম। তবে যদি আমি উঠে না যেতাম তাহলে আপুই ওটা চেইন্জ করে দিত আর আমাকে বকে দিত। ছোট মামাডিগ্রী পাস কোর্সে আছে। কারণ আমারদের বাসা থেকে কলেজ অনেক দুরে। তাছাড়া ছেলেমেয়ের কলেজ তাই কলেজে গেলে আমি ছোট মামাকে দিয়ে আসি আর নিয়ে আসি। তাই ছোট মামার যেমন কোন মেয়ে বন্ধু নেই ঠিক তেমনি উনার বন্ধুদের সাথেও বেশী থাকতে পারেনা। কারণ আমি অপেক্ষায় থাকি।তাই ছোট মামাবেশী অধুনিক বা খারাপ কিছু জানার সুযোগ পায়নি। তারপর আমি যখন আমার রুমে চলে গেলাম তখন ছোট মামা আমার কাছে এল কি যেন বলার জন্য। কিন্ত আমার ভাগ্য খারাপ, ছোট মামা আবার রেগে গেল। আর বলল কি ব্যাপার? তোমার কানে সাবানের ফেনা কেন? যাও আবার পরিষ্কার করে এসো। এবার ছোট মামা আমার পিছনে পিছনে এল। আর আমি বাথরুমে ঢুকে দরজা লাগাতেই ছোট মামা বলল, এই… দরজা খুল। আমি দরজা খুলে দিলাম। ছোট মামা বলল মাথায় পানি দে, আর ছোট মামা দাড়িয়ে দাড়িয়ে দেথছে। আর আমি ভয়ে ভয়ে মাথায় পানি দিলাম আরেক হাত দিয়ে কান পরিষ্কার করলাম। তখন ছোট মামাকাছে এসে আমার বগলে হাত দিয়ে বলে এখানে এতো ময়লা কেন? পরিষ্কার করতে পারো না? আমি তখনই তা পরিষ্কার করতে থাকলাম, কিন্তু বগলে বড় বড় পশম থাকার কারণে ছোট মামার সামনে আমার খুবই অসস্থিকর লাগছিল। কিন্তু কোন উপায় নাই।এবার আমি সোজা হয়ে ছোট মামার দিকে এভাবে ভয়ার্ত চোখে তাকিয়ে থাকলাম। আর দেথলাম ছোট মামা আমার দিকে ভালো করে দেখছে আর কোথাও ময়লা আছে নাকি? আর আমিও ছোট মামার দিকে অপরাধীর মতো তাকিয়ে থাকলাম। হঠাত আমার মনে হলো ছোট মামার চুখে মুখে দুষ্টুমির ভাব ফুটে উঠল। তবে আমি নিশ্চিত ছিলাম না। আসলেই কি তাই ছিল কিনা। এদিকে আমার গা ভিজা, তাই লুঙ্গীর সাথে আমার লিঙ্গটা লেগে আছে আর আমার লিঙ্গের আকৃতি আলতো ভাবে বুঝা যাচ্ছে। তবে আমি নিশ্চিত নই ছোট মামা কি এটা বুঝতে পারল কি না। কিন্তু তার পরও কোন কথা না বলে দাড়িয়ে থাকলাম। ছোট মামা এখন একটা নেকড়া এনে আমাকে বলল পিছনে ফিরতে, আর সে আমাকে সাবান দিয়ে আমার গায়ে নেকড়া দিয়ে ঘষতে থাকল। আর বলতে থাকল, এত বড় ছেলে অথচ পরিষ্কার করে গোসল করতে পারে না। সমস্থ শরীর এর উপরের দিকে সাবান দিয়ে ঘষে দেবার পর এবার পায়ে ডলতে লাগল, হাটু পর্যন্ত ঘষার পর বলে উঠল লুঙ্গি খুল! আমি তো লজ্জায় লাল হয়ে গেলাম, আমি বললাম না ছোট মামালাগবে না। তখন ছোট মামা আর কথা না বাড়িয়ে বলল তাহলে দরকার নাই। কিন্তু সে সাবান হাতে নিয়ে আমার লুঙ্গির ভিতরে হাত ঢুকিয়ে ঘষতে লাগল। প্রথমে কোন ব্যাথা পাই নি, কিন্তু যখন ছোট মামার হাতের সাথে আমার অন্ডোকোষ বাড়ি খেল তখন আমি সত্যি সত্যি ব্যাথায় চিতকার দিয়ে উঠলাম। ছোট মামাহেসে হেসে বলল লুঙ্গি খুলতে বললাম না? আমি আমার নুনুতে ব্যাথা পেলাম তাই অনেকটা অনিচ্ছায় আমার লুঙ্গি খুলে দিলাম। আমি এই মনে করে লুঙ্গিটা খুললাম প্রথমত ছোট মামাআমার বড়,

দ্বিতীয়ত আগে তো আনেক ছোট থাকতে আমি নেংটাই বাথরুমে যেথাম তাও আবার ক্লাস ফাইভ পর্যন্ত। আমার বাবা একদিন দেখে আমাকে বলল তোমার লজ্জা হওয়া উচিত কারণ বাড়ীতে তোমার বড় ও ছোট দুটি বোন আছে। আর কোন দিন নেংটা হয়ে বাথরুমে যাবে না। তার পর থেকে এপর্যন্ত বাসার কেউ আমার লিঙ্গ দেখেনি। আমি এতো বড় হয়ে গিয়েছি আর আজ আমি প্রথম কোন মানুয়ের সামনে আমার লজ্জা উন্মুক্ত করে দিয়েছি তাই সত্যিই খুবই লজ্জা লাগছিল। এবার যদিও আমি আর নিচের দিকে তাকাচ্ছি না, আর ছোট মামার দিকেও তাকাচ্চি না তার পরও আমি তো বুঝতে পারছি যে আমি এখন আমার ছোট মামার সামনে উলঙ্গ অবস্থায় আছি। তাই আস্তে আস্তে আমার লিঙ্গটা বড় হতে লাগল। ছোট মামাআমার হাটু, দুই রান থেকে ঘষতে ঘষতে যখন আবার লিঙ্গের কাছাকাছি এলো আর ছোট মামার নরম হাত আলতো ভাবে আমার অন্ডকোষের পাশ দিয়ে লাগল তখন আমার লিঙ্গটা অসম্ভব রকমের শক্ত হয়ে গেল। তখন আমি ছোট মামার একটা কখা শোনে আকাশ থেকে পড়লাম! ছোট মামাআমাকে খুবই সাধারণ ভাবে বলছে তোমার নুনু এতো শক্ত করে টান টান করে রেখেছ কেন? আগের মতো নরম করে রাখো। যখন নুনু ঘষতে হবে তখন শক্ত করো। ছোট মামার এই কথা শুনে বুঝতে পারলাম ছোট মামাসত্যি সত্যি পুরুষদের এই বিশেষ অংগের কার্যক্রম সম্পর্কে জানে না।নাকি জানে বুঝতে পারলাম না। তবে আমাদের ছেলেদের লিঙ্গ সম্পর্কে খুব একটা জানার সুযোগও ছোট মামাপায় নি। কিন্ত আমি তো অসম্ভব রকমের সেক্স যন্ত্রনায় আছি।তাই আমি আনেকটা সময় পরে নিজেকে সামলে নিয়ে বললাম তুমি কাজ করো আমার সমস্যা হচ্ছে না। কিন্তু ছোট মামা আমার সেক্স সমস্যাকে মনে করেছে যে আমি হয়ত লিঙ্গ পরিষ্কার করার সুবিধার্তে লিঙ্গ দাড় করিয়ে রেথেছি। এবার ছোট মামাআমার অন্ডকোষ একহাতে নিয়ে অন্য হাতে তাতে সাবান লাগিয়ে ঘষতেছে আমরা ছেলেরা জানি অন্ডকোষ থেকে সবসময় কিছু না কিছু ময়লা বের হয় তাই ছোট মামাদেখল লিঙ্গ আর আমার অন্ড থেকে ময়লা বের হচ্ছে। তাই ছোট মামাএকপর্যায়ে এমন ভাবে আমার লিঙ্গ সাবান দিয়ে ঘষল যেভাবে আমরা ছেলেরা হস্থ মৈথুন করি। আর জীবনের প্রথম আমার নিজের হাত ছাড়া অন্যের হাতে লিঙ্গ মৈথুন তাও আবার আমার সামনে জীবন্ত মেয়ের নরম হাতের ছোয়ায় মাত্র দুই থেকে তিনবার আমার লিঙ্গ মৈথুন করল আর ওমনি আমার সব বীর্য বের হয়ে গেল। আর তা লাফিয়ে লাফিয়ে ছোট মামার হাতে আর জামায় পড়তেই আমার ছোট মামাভয়ে ভড়কে গেল। অনেকটা গরম, সাদা সাদা, আঠাল বীর্য সে শুকে দেখল প্রস্রাব কিনা।পরে সে অনেকটা লজ্জা আর ভয় নিয়ে আমার দিকে তাকিয়ে বলল এগুলো কি? আর আমি তো তখন চরম সুখে মুখে কোন কথাই বলতে পারলাম না। তখন ছোট মামাহয়তো বুঝতে পারল এগুলো হয়তো আমার যৌন রসই হবে। ছোট মামাতখন নিজের হাত ও জামা পরিষ্কার করতে করতে আমার দিকে তাকাল সে দেখল আমর লিঙ্গ মুহুর্তেই নিস্তেজ হয়ে পড়ে গেল। ছোট মামা আর কোন কথা না বলে উঠে গেল। আমি বুঝতে পারলাম এরকম ঘটনার জন্য ছোট মামা খুবই লজ্জিত হয়েছে। সে হয়তো এমন ঘটনা ভাবতেও পারেনি। ….তার পরের ঘটনা আরো লজ্জার…. আমি ভাবলাম ছোট মামা হয়তো অন্য একদিন আবার আমার লিঙ্গ ধরতে চাইবে আর দেখতে চাইবে কি ছিল সেগুলি। আর আমিও সুযোগ বুঝে ছোট মামার টাও দেখে নেবো। আর আমি মনে মনে ভাবতে থাকলাম যদি কোন দিন সুযোগ আসে তবে একবারে ছোট মামাকে নেংটা করে নেব আর মনের সুখে ছোট মামার যৌনাঙ্গ উপভোগ করবো। কিন্তু না, আমাদের পরিবার খুবই রক্ষলশীল, আমাদের পরিবারের মধ্যে এমন একটি ঘটনা ঘটানো মানে জীবন শেষ। তাই আর কোন সুযোগ না খুজে আমি আমার মতোই থাকলমি। আমি ভয়ে ছোট মামাকে এব্যাপারে কোন কিছু জিজ্ঞাসা করারও সাহস পাই নাই। আমি এভাবে ব্যাপারটা ভুলেই গেলাম। প্রায় পাচ সপ্তাহ পর, আমার শরীর খারাপ ছিল তাই বাবা-মা আর আমার ছোট দুই বোনকে সাথে নিয়ে মার্কেটে গেলেন আর মামাকে বল্লে আমার দিকে খেয়াল রাখতে। সবাই চলে যাবার পর ছোট মামা দরজা লাগিয়ে সোজা আমার রুমে চলে এলো। ছোট মামা আমার পাশে এসে বসল, আমার মাথায় হাত রাখল, তখন আমার চোখ বন্ধ ছিল, তাই আমি তাকালাম, দেখলাম ছোট মামাহাসছে আর বলল কই তেমন জ্বর নেই তো। আমি বললাম হ্যা নেই, এমনিতেই সুয়ে আছি। আমার ছোট মামা খুবই ফর্সা, আর তার চেহারা বা ফেইস অনেকটা ক্রিস্টিয়ানো রোনাল্ডোর মতো লাগে দেখতে। তবে পার্থক্য হলো ছোট মামা একটু মোটা আর উনি যথেষ্ট লম্বা মানষ। আমি তো ছোট মামার দিকে তাকিয়ে হতবাক, কারণ তার চেহারা একেবারে লাল হয়ে গেছে। আমি বুঝতে পারলাম না ব্যাপারটা কি?

ছোট মামা আমাকে ভয়ার্ত কন্ঠে বলল, তোকে একটা কথা বলবো তুই কাউকে বলতে পারবি না,

আমি বললাম, ঠিক আছে কেউকে বলবো না। কোন সমস্যা?

ছোট মামাকোন কথা না বলে আমার চোখের দিকে তাকিয়ে আছে। আমি ভাবলাম অন্য কোন সমস্যা, যা মারাত্বক, এবার ছোট মামা নিচের দিকে তাকিয়ে আছে, আমি অনেকটা ভয় পেয়ে গেলাম, ভাবলাম মনে হয় ছোট মামাকারো সাথে যৌন মেলা মেশার কারণে মেয়েটা প্রেগন্যান্ট হয়ে গেছে। আমি ছোট মামাকে শান্ত করার জন্য বলল, তুমি কি কোন মেয়ের সাথে যৌন মিলন করেছ নাকি? ছোট মামাসাথে সাথে আমার দিকে তাকিয়ে হেসে দিল, বলল ধুর গাধা, এটাকি সম্ভব? আমি তখন একটু আশ্তস্ত হয়ে বললাম তাহলে কি?

ছোট মামা এক নিঃশ্বাসে বলল, সেদিন আমার হাতে যা পড়েছিল সেগুলি কি ছিল?

আমি বুঝলাম না, বললাম কি বলেল?

ছোট মামা আবার এক শ্বাসে বলল, সেদিন বাথরুমে ঘন ঘন, আঠালো কি ছিল? আমি তো তখন বুঝতে পারলম আমার নিষ্পাপ ছোট মামা কিসের কখা বলছে।

আমি হাসলাম, আর বললাম তুমি ওগুলি চিনো না? কখনো কোথাও?
ছোট মামার চোখে লাজুক ফিচেল হাসি, না দেখিনি কখনো।

(সংগম – চোদার গল্প)

তখন আমি হেসে হেসে ছোট মামাকে বললাম, ছোট মামা লজ্জা মাত করো, তবেই আমি বলবো। ছোট মামা বলল, কি বল? তখন আমি আবার ছোট মামাকে প্রশ্ন করলাম তোমার কি মনে হয়? ওগুলো কি হতে পারে? ছোট মামা বলল, ঠিক জানি না, তবে হয়তোবা এটা তোর যৌন রসই হবে। আমি বললাম ঠিকই তো বলেছো, তাহলে তো তুমি সবই জানো! এবার ছোট মামা ভরকে গেল, আর বলল, না আমি আসলে অনুমান করেই বলেছি। আমি বললাম তুমার অনুমান সঠিক। আর কিছু জানতে চাও? ছোট মামাঅনেকটা অনুযোগের সুরে বলল, এগুলি তোমার কখন, কিভাবে বের হয়? আর তখন তোমার কেমন লাগে। আমি তখন বললাম, সবই উত্তর দিব, তবে আগে আমাকে খাওয়াতে হবে, ছোট মামাসাথে সাথে বলল, বল কি খাবি? আমি বললাম দুধ! ছোট মামাবলল, বাহ বেশ সুবোধ হয়েছে, তুই নিজের মুখে বললি দুধ খাবি? অথচ, কতো দিন তোকে গরুর দুধের জন্য বকা খেতে হয়েছে! তবে তোকে দু:খের সাথে জানাচ্ছি যে আজ লোকটি দুধ দেয় নাই কারণ লোকটি বাড়িতে গেছে, তাহলে তোমাকে সামনের সপ্তাহে দিব। আমি বুঝলাম ছোট মামা কল্পনাও করতে পারে নি, আমি কি বুঝিয়েছি, এবার তাই আমি এভাবে ছোট মামার দুধ সরাসরি খেতে চাইলে আমাকে সবই হারাতে হবে। অনেক দিন পর, অনেক দিন অপেক্ষার পর শিকার আমার হতের মুঠয়। তাই আমি শান্ত হয়ে বললাম তুমি কি শুধু শুনতে চাও নাকি সাথে দেখতেও চাও? ছোট মামা বলল শুনবো পরে প্র্যাক্টিকেল দেখব। আমি মনে মনে ভাবলাম এই তো সুযোগ। ফান্দে পড়ে বগা কান্দে রে!” এটা হলো বীর্য, বাংলায় আমরা প্রচলিত অর্থে বলি মাল, যখন কেউ বা নিজেই আমাদের ছেলেদের লিঙ্গ মৈথুন করা হয় তখন ঘন, সাদা, আঠাল তরল পদার্থ আমাদের লিঙ্গ দিয়ে বের হয়” তোমারও বের হয়ে। হাত মেরে নিশ্চয়ই প্রতি রাতে বের করো। আর এখন আমার সামনে এসে ভাব নিচ্ছো। যেনো তুমি কিছুই বোঝনা।

ছোট মামা খুব মনোযগ দিয়ে শুনল আর এবার একটা প্রশ্ন করল, এই ঘন ঘন, আঠাল বীর্য বা মাল তোমাদের কোথায় থাকে?

আমি: ওগুলি থাকে আমাদের অন্ডকোষে, যখন কেউ আমাদের ছেলেদের লিঙ্গ মৈথুন করে,

ছোট মামা: মৈথুন কি?

আমি: মৈথুন হলো লিঙ্গ ঘষে দেওয়া।

ছোট মামা: তার পর?

আমি: যখন আমাদের লিঙ্গ মৈথূন করা হয় তখন আমাদের শরীরের সব শক্তি আমাদের লিঙ্গের দিকে কেন্দ্রিভুত হয়, আর এই সময়ে আমাদের সকল শক্তি এসে আমাদের অন্ডোকোষে চাপ দেয় আর তখনই আমাদের শরীরে সঞ্চিত শক্তি বীর্য আকারে আমাদের লিঙ্গ দিয়ে বের হযে যায়। তাই যখন আমাদের বীর্য পাত হয় তখন আমরা দূর্বল হয়ে পড়ি। তখন আমাদের কিছু সময় বিশ্রাম নেয়া প্রয়োজন।

ছোট মামা: যদি তোমার লিঙ্গ মৈথুনের শেষ সময় বা যখন তোমার বীর্যপাত হয় তখন কেউ তোমাদের আক্রমন করে তবে কি হবে? আমি: বীর্যপাতের সময় আমরা ছেলেরা তখন বেশামাল হয়ে যাই,

ছোট মামা: কেন? আমি: কারণ তখন আমাদের শরীরের আর কোথাও শক্তি অবশিষ্ট থাকে না, সবই আমাদের মেরুদন্ডের নীচে লিঙ্গের কাছাকাছি চলে আসে, তাই তখন যদি আমার বা আমাদের ছেলেদের বয়সে কম কোন মেয়েমানুষও চায় তবে সে আমাকে মেরে ফেলতে পারে!

ছোট মামা: কিভাবে?

আমি: ব্যাপার টা তো সহজ, কেন তুমি সেদিন আমার দিকে দেখনি? আমার চেহারা কেমন হয়েছিল?

ছোট মামা: হ্যা, খেয়াল করেছি, তুমি তখন একেবারে অসহায়ের মতো হয়ে গিয়েছিলে।

আমি: হ্যা ঠিক আছে, তাই তখন আমি তোমার কোন কথাই ভাল করে শুনতে পারি নাই আর তাই তোমার কোন উত্তরও দিতে শক্তি হয় নাই। তাই তখন যদি তুমি চাইতে তাহলে খুব সহজেই আমাকে মেরে ফেলতে পারতে। ছোট মামা: তাহলে তোমার থেকে কম বয়সের মেয়ে কিভাবে তোমাকে মারতে পারবে?

আমি: খুব সহজ! তখন যেকোন বয়সের মেয়ে ওই পুরুষের অন্ডোকোষে আক্রমন করলেই সে জ্ঞান হারিয়ে ফেলবে। তার পর যেভাবে ইচ্ছা তাকে মেরে ফেলতে পারে!

ছোট মামা: কি ভয়ংকর!

আমি: হ্যা, ভয়ংকর।

ছোট মামা: যখন বীর্য বের হতে থাকে তখন কি ছেলে দের কষ্ট হয়?

আমি: এক রকমের কষ্ট হয় তবে, আরাম বা মজাটাই বেশী মনে হয়।

ছোট মামা: তুমি যদি কেউকে না বলো তাহলে আমি কি তোমার বীর্যপাত ঘটাতে পারি?

আমি: কেন? তুমি কি আমাকে মেরে ফেলতে চাও নাকি?

ছোট মামা: যাহ! এটা কেমন কথা হলো, তোমাকে নিয়ে আমার ওমন চিন্তা হবে কেন? আমি: না রেহ! আমি মজা করলাম। তবে তুমি কি জানো? যদি কোন মেয়েদের হাতে আমার লিঙ্গ পড়ে তাহলে খুব তাড়াতাড়ি বীর্জপাত হয়ে যায়।

ছোট মামা: কেন, কোন মেয়েদের দিয়ে অভ্যাস আছে নাকি?

আমি: আছে তো!

ছোট মামা: কে রে সেটা? আমি: কেন, তুমি?

ছোট মামা: যাহ দুষ্টু। ছোট মামা এবার আমার কাছে এসে আমার লুঙ্গিটা খুলে নিল। সে আমার নরম কোমল লিঙ্গ হাতে নিয়ে বলল তোর লিঙ্গ দেখছি নরম থাকতেই বেশী ভালো দেখায়।

আমি: তাই নাকি?
ছোট মামা: এত নরম একটা মাংসের পিন্ডো কিভাবে এতো শক্ত হয় কিছুই বুঝিনা। …আপু আমার নুনুটায় হাত না দিয়ে সরাসরি দুই ঠোট দিয়ে লিঙ্গের মাশায় থরে টান দিতেই নুডুলসের মতো আমার লিঙ্গটা তার মুখের ভিতরে চণে গেল। আমি কিছুট লজ্জা পেলাম। তাই লজ্জাটা বেশিই লাগে। কিছু মুহুর্ত পর আমি অনুভব করতে থাকলাম যে আমার নরম সরম লিঙ্গটা কোন মানুষের মুখ গহবরে অবস্থান করছে। ছোট মামার মুখের লালা আর উষ্ণতা আমাকে পাগল করে ফেলছে। কিছুক্ষণ পর দেখি ছোট মামার দুই চোখ-মুখ বড় বড় হয়ে যাচ্ছে। কারণ বুঝতে দেরী হলো না, আমর লিঙ্গটা আস্তে আস্তে তার পূর্ণ যৌবন নিয়ে দন্ডায়মান হষে গেল। তখন বুঝতে পারলাম ছোট মামাআমার লিঙ্গটা আর মুখে রাখতে পারছে না। তাই সে আস্হে আস্থে সুখ থেকে বের করে নিল। তখন সে বলল: ছোট মামা: আমার যাদু দেখেছো, কতো ছোট লিঙ্গ মুলে ঢুকালাম আর বের করলাম আস্তো বিশাল আকৃতির এক সাগর কলার মতো ধোন বলো বা সোনা ! ছোট মামার কথা শুনে সত্যি সত্যি আমি হাসতে হাসতে শেষ! তারপর ছোট মামাআমর সোনার চার পাশটা ভালো করে দেখে নিলো। হঠাত ঝাপিয়ে পড়ল আমার অন্ডোকোষের উপর। আমিতো লাফিয়ে উঠলাম। তখন ছোট মামাবুকে আমার হাটু ধাক্কা খেল। সাথ সাথে ছোট মামাআমার অন্ডোকোষ ছেড়ে দিল। আর আমার দিকে তাকালো।
আমি বললাম আমি: ছরি!

ছোট মামাআমি খেয়াল করি নাই। ছোট মামা: না, ঠিক আছে। কিন্তু তুমি এভাবে লাফিয়ে উঠলে কেণ?

আমি: না ছোট

মামাছরি, আমি ইচ্ছে করে করি নাই। ছোট
মামা: তাহলে? এভাবে লাফ দিলে কেন? আমি তো তোমার অন্ডোকোয়ে কামড় দেই নাই। শুধু মুখেই নিলমি।
আমি: ছোট মামা, যখন তুমি আমার অন্ড হঠাৎ করে ধরতে গেলে তখন তোমার দাতের চাপে আমি সামান্য ব্যাথা পেয়েছি।
ছোট মামা: ঠিক আছে, তাই কি এভাবে লাফদিয়ে উঠতে হয়ে নাকি?
আমি: ছোট মামা আমি তোমাকে বলেছিনা, ছেলেদের অন্ডোকোষ খুবই স্পর্শ কাতর একটা স্থান। ধর, তুমি যদি আলতো করে করে বা আস্তে আস্তে করে আমার অন্ডোকোয়ে দাহ বা হাত দিয়ে কামড় বা চাপ দাও আর আমি যদি তোমাকে ঠেকাতে না পারি তবে আমি এখনই অজ্ঞান হয়ে পড়বো।
ছোট মামা: বলিস কি? এতো সাংঘাতিক ব্যাপার! আমি তো কল্পনাও করতে পারি না। তোদের অন্ডোকোষ এতো নরম!আমি: ছোট মামা, আমাদের অন্ডোকোষ এতো নরম নয় তবে তা হলো স্পর্শ কাতর একটা জায়গা। এখানে ধরলে যতো বড়ই পালওয়ানই হোক না কেন সে কাত হয়ে যাবে। ছোট মামা: কই দেখি তো তোর অন্ডোকোষ? এতো মারাত্মক! ছোট মামাযখন আমার অন্ডো আলতো করে হাতের মুঠোয় নিল, সত্যি বলবো কি আমর কাছে এতো ভালো লাগছিল যে বলার উপায় নেই। কারণ আমি বুঝতে পারলাম ছোট মামাসবচেয়ে স্পর্শ কাতর একটা অঙ্গে হাত দিয়েছে। তা ছোট মামাআলতো করে আমার অন্ডোকোষ দুটি তার বাম হাতের মুঠোয় নিয়ে ডান হাতের দুই তিনটা আঙুল দিয়ে আলতো করে চেপে চেপে দেখছে আর মাঝে মাঝে আমাকে বলছে ব্যাথা পাও? আমি তো মজে গেলাম চরম এক মজা আমাকে গ্রাস করল। তারপর ছোট মামা বলল: তোমার অন্ডোকোষ তো মোটামোটি শক্ত আছে। তারপরও এতো ব্যাথা কেনো পাও? ছোট মামাআমার অন্ডোকোষ দুই হাত দিয়ে চিপে চিপে দেখছে। এবার ছোট মামাআমাকে বলল, তোমার লিঙ্গটা এখন একবার নরম কসো। আমি তো হাসছি, ছোট মামাকে বললাম, তুমি তো লিঙ্গ সম্পর্কে কিছুই জানোনা, শোন; লিঙ্গের উপর আমাদের সম্পর্ণ নিয়ন্ত্রন ন্ডে। ছোট মামাবলল, কি বলো এসব। এটাও কি সম্ভব? আমি বললাম, এখন আর নরম হবে না, ইট্ছা করলেও আমি একটা নরম করতে পারবো না। ছোট মামা: তাহলে আমি যে আবার তোমার লিঙ্গটা নরম দেখতে চাই! আমি যদি তোমার সামনে এভাবে নেংটা থাকি তাহলে কখনোই এটা নরম হবে না। তবে একটা কাজ করলে নরম হবে- ছোট মামা: একশ্বাসে- কিভাবে? কি করতে হবে? আমি: আমার অন্ডোকোষ ছেকে মাল বের করতে হবে। ছোট মামা: তোমার অন্ডোকোষ থেকে আবার কিভাবে মাল বের করবো? একটা ছুরি আনো ফুটো করে মাল বের করে দেই।
আমি: বল কি? এতো কষ্ট করতে হবে না, নুনুটাকে একটু আদর দাও সব মাল তোমাকে দিয়ে দেবো।
http://www.songom.wordpress.com amader golpo
ছোট মামা: সত্যিই। আমি: অচ্ছা তুমি কখনো, ব্লু বা নেকেট সিনেমা দেখো নাই? ছোট মামা: হেসে হেসে- একবার দেখে ছিলাম, তবে ভাল করে বুঝতে পারি নাই। এখন তোমার থেকে অনেক কিছু শিখেছি। Thank you! ছোট মামাআমার লিঙ্গের প্রতিটি নালী, রগ আর ভাজ ভালো করে দেখল আর রপ্ত করার চেষ্ঠা করল। আমার লিঙ্গ যখন শটান হয়ে দাড়িয়ে ছিল, ছোট মামাবার বার নাড়া চাড়া করে দেখছে, আর মনে মনে হয় ভাবছে কি সুন্দর, কত শক্ত, আমরো যদি থাকতো এমন একটা, তাহলে কতো কিছুই না করা যেতো। এবার ছোট মামাআমার নিদের্শ মতো লিঙ্গে থেকে মাল বের করার জন্য নুনু টা প্রথমে মুখে পড়ল আবার বের করল, তার পর ছোট মামাবিছু সময় পরপর দুই হাত দিয়ে এমন ভাবে লিঙ্গ মৈথূন করতে থাকল আমার সব মাল বের হয়ে ছোট মামার মুখে, গালে, ঠোটে আর জামাতে পড়ল, আমি তো তখন চরম সুখে আ—উ, আআআ উ করতে থাকলাম। তারপরের কথা আরো মজার, শটান শক্ত আমার লিঙ্গটা তার সব যৌন রস ছোট মামার গায়ে ছিটিয়ে দিয়ে নিস্তেজ হতে থাকল, মজার ব্যাপার হলো ছোট মামাআমাকে বলছে, ছোট মামা: দেখ, তোর এতো শক্ত, পূর্ণ যৌবনা নুনু কেমন অসহায়ের মতো আমার হতের মুঠোয় নিজের সব ত্যাজ আর শক্তি হারিয়ে কেমন নিস্থেজ আর নিথর হয়ে গেল। দারুন লাগল, আমি খুবই উপভোগ করলাম এটা। কেউ কি এখন এটা দেখলে বলবে, যে কিছু সময় আগেও এটা ছিল অতিকায় শক্ত একটা নুনু? এখন আমার কাছে মনে হচ্ছে এটা একটা নুডুলস। হা হা হা। ছোট মামার এমন হাসি আমাকে বড়ই অপমানিত করল, আমি লজ্জায় চুপ থাকলাম। ছোট মামা: কি বাহাদুর মশায!! এতোক্ষণ নেংটা কোন লজ্জা করল না, আর শক্তি হারিয়ে যখন লিঙ্গা মরা মাছের মতো পড়ে রইল তখন দেখি খুবই লজ্জা। আমি : দেখ মামা, আমরা সব পারি, কিন্তু যদি কেউ আমাদের যৌন শক্তি নিয়ে উপহাস করে তখন আমরা ছেলেরা লজ্ঝা বোধ করি। ছোট মামা: Sorry! আর বলবো না। এর পর থেকে ছোট মামাযখনই আমাকে একা আমার বা অন্য যেকোন রুমে পায়, তখন আমাকে বলে তোমার যৌবন দেখাও তো? কখনো বা একা পেলে আমার লুঙ্গির নিচে দিয়ে আমার লিঙ্গটা ধরে চেপে যায়। আর যদি আমার পেন্ট পড়া থাকে তখন তো তা পেন্টের উপর দিয়ে হাতিয়ে দেয়। আর মাঝে মাঝে খুবই রাগ লাগে,

যখন ছোট মামাএসে যখন তখন আমার নিস্জে বা সাভাবিক লিঙ্গটা শক্ত আর দাড় করিয়ে যায়। মাখে মধ্যে জোর করে আমার নুনু টা একবার চুয়ে যায়। সব সময় কি এটা ভালো লাগে? যে যখন তখন নুনুটা দাড় করিয়ে দেওয়া? আর যদি আমি আমার নুনু ছোট মামার হাতে না দেই তখন সে অস্ত্র হিসেবে আমার অন্ডোকোষে ধরে চাপ দেয় আর আমি ব্যাথায় সবছেড়ি সোজা হয়ে দাড়িয়ে থাকি! তার পরের ঘটনা আরো রোমাঞ্চকর!!!

বীর্যপাতঃ ( ধোন খেচে মাল ফেলো, মন খুলে কথা বলো)

