মেসের মাসি

রবিবার।ঘুম থেকে উঠতে দেরী হয়ে গেল।লুঙ্গিটা ভাল করে কোমরে জড়াই।লিনেনের লুঙ্গি গিট থাকতে চায় না।সস্তায় ফুটপাথ থেকে কেনা। আজ মেস ফাকা সবাই দেশে চলে গেছে।ফিরবে আবার সে সোম্বার।আবার মেস গমগম।আমার কোথাও যাবার জায়গা নেই,তাই পড়ে থাকি।এদিক-ওদিক যাই।এবার সেন-দা যায়নি।কলকাতায় মেয়ের বিয়ের ব্যাপারে কি কাজ আছে। ঘড়ি দেখলাম সাতটা বেজে গেছে।সেন-দা কে দেখছি না,বেরিয়ে গেছে নাকি?এত বেলা হল চা দিয়ে যায় নি।রান্না ঘরে বাসনের শব্দ পাচ্ছি,তার মানে মাসী এসেছে।কিন্তু চা দিয়ে গেল না কেন?চোখেমুখে জল দিয়ে রান্না ঘরের দিকে পা বাড়ালাম।উকি দিয়ে কান ঝা-ঝা করে উঠল।মাসী দু-পা ফাক করে একটা গাজ়র নিজের গুদে ঢুকিয়ে নাড়ছে। আমার উপস্থিতি টের পেয়ে চমকে কাপড় নামিয়ে বলল,দাদাবাবু?

কোনোমতে নিজেকে সামলে নিয়ে বললাম,চা দিলে না তো?
এই দিচ্ছি।সেন-বাবু চা খেয়ে বেরিয়ে গেল,তুমি ঘুমুচ্ছিলে তাই–।মাসীর মুখটা ফ্যাকাশে।
কথা না বাড়িয়ে আমার ঘরে ফিরে এলাম।বুকের মধ্যে এখনো ধকধক করছে। শুনেছি কম বয়সে স্বামী হারিয়ে একমাত্র ছেলেকে লেখাপড়া শিখিয়ে বড় করেছে লোকের বাড়ী কাজ করে।স্বামী ছেড়ে গেলেও কাম-তাড়না পিছু ছাড়েনি।মাসীর প্রতি মনটা নরম হয়।যাক গে না দেখলে হয়তো এসব মনে হত না।ঘরে বসে এই সব ভাবছি।এমন সময় মাসী প্রবেশ করে।এখাতে চায়ের কাপ অন্য হাতে একটা প্লেটে দুটো টোষ্ট।দুহাত বাড়িয়ে চায়ের কাপ আর প্লেট নিই।মাসী দাঁড়িয়ে থাকে।
কি ব্যাপার কিছু বলবে?

খুব অন্যায় হয়ে গেছে।দাদাবাবু তুমি কাউকে বোলোনা।
দ্যাখো,তুমি যা করছিলে ইনফেকশন হয়ে বিপদ হতে পারতো?তাছাড়া ঐ গাজর রান্না করে……..
কথা শেষ করতে না দিয়ে মাসী বলে,ইনফেসন আর হবে না।এবারের মত মাপ করে দাও।মাসী পা জড়িয়ে ধরে।
আঃ কি হচ্ছে,পা ছাড় পা ছাড়ো।আমার দুহাত জোড়া লুঙ্গি না খুলে যায়।
না তুমি বল,মাপ করেছ?আমার কি যে হল সকাল থেকে শরীরটা,দাদাবাবু–

যে ভয় করেছিলাম,মাসীর টানাটানিতে লুঙ্গি খুলে পায়ের নীচে।তল পেটের নীচে মাচার ঝুলন্ত শশার মত বিঘৎ পরিমান লম্বা ঝুলছে।মাসী বিস্মিত দৃষ্টিতে সেদিকে জুলজুল করে তাকিয়ে।যেন লালা গড়িয়ে পড়বে।
দাদাবাবু একটু ধরবো?অনুমতির অপেক্ষা না করে খপ করে বাড়াটা চেপে ধরে।ছালটা একবার খোলে একবার ব ন্ধ করে তারপর আইসক্রীমের মত মুখে পুরে নেয়।হাপুস-হুপুস কিছুক্ষন চোষে।কি মনে হতে উঠে দাড়িয়ে বলে তুমি চা খাও।আমি রান্নাটা শেষ করে আসি। পরস্পর জড়িয়ে ধরে সারা ঘরময় ঘুরতে থাকি।মাসী আমাকে জোরে পিষতে লাগল।জানলা দিয়ে নজরে পড়ল পাশের ফ্লাটের জানলা থেকে কে যেন সরে গেল।কেউ দেখল কি?ঘামে সারা শরীর জবজব।এক সময় মাসী আমায় জড়িয়ে নিয়ে চৌকিতে হুড়মুড়িয়ে পড়ল।তার পর নিজে চিৎ হযে দু-পা ফাক করে গুদ কেলিয়ে দিল।কাল বালের ফাকে জ্বলজ্বল করছে করমচা রঙ্গের গুদের পাপড়ি।মাসীর ঠোটে দুষ্টু হাসি।চোখ নাচিয়ে বলল,দেখি কেমন মরদ,ফাটাও দেখি।আমার দিকে চ্যালেব্জ ছুড়ে দিল।

আমি বাল সরিয়ে দেখলাম,যতই সতীপনা দেখাক ভোদার উপর নির্যাতন সেটা বোঝা যায়।

ভোদার মুখে বাড়াটা ঠেকিয়ে চাপ দিতে পুরপুর করে আমুল ঢুকে যায়–খাস্তা মাল।মাসী উঁ-উঁ-ঊঁ-ম-ম ক রে গোঙ্গাতে থাকে।
কি মাসী ব্যাথা পেলে?

না,একেবারে নাই-কুণ্ডল পর্যন্ত গেছে।মাসী হাপাতে হাপাতে বলে।গুদের দেওয়ালের সঙ্গে সেটে আছে।ভিতর-বার করলে ঘষা লাগবে।বুকের উপর শুয়ে কোমর নাড়িয়ে ঠাপাতে থাকি।তল পেট মাসীর পাছায় গুতো দিচ্ছে।
উঃ! কতকাল পরে গাদন খাচ্ছি।মাসীর গদ গদ ভাব।মনে মনে বলি গুল মারার জায়গা পাওনা,ভোদার পাপড়ি ফুটে আছে–কতকাল পরে?মুখে বলি,ভাল লাগছে?
চোদন খেতে ভাল লাগে না কোণো মাগির মুখে শুনিনি।তবে দাদাবাবু তোমার লাঙ্গলখানা বেশ।ভোদা আর মন দুই ভরে যায়।নাও তোমাকে আর বকাবো না,তুমি মন দিয়ে চাষ করো।মাসী তাগাদা দেয়।
আমি ভাবছি কখন মাসী জল ছাড়বে?মাসী বলল,দুঃখ কি জানো, যতই বীজ ঢালো এ জমীনে আর ফসল ফলবে না।

ওরে শাল-আ! মাসী রসিক কম না,মাগীর গুদে রস মনেও রস।আমার পাছায় হাত বোলায়।বেশ লাগছে।ঠাপের চোটে চৌকির উপর মাসীর শরীর ঘেষ্টাচ্ছে।
হঠাৎ চমকে দিয়ে মাসী কাতরে উঠল,উর-ই উর-ই উর-ই…।মাসী কাটা পাঠার মত ছটফট করে উঠল।আমার কোমর ধরে গুদটা তল পেটে চেপে ধরল।বুঝতে পারলাম,পাথর ফেটে পানি বের হচ্ছে।নেতিয়ে পড়ল মাসী,ঠোটের কোলে লাজুক হাসি।আমি গোত্তা মেরে যাচ্ছি।মাসী জিজ্ঞেস করল,তোমার হয়নি দাদা বাবু?আমি উত্তর না দিয়ে ঠাপাতে থাকি।মাসী আমার চুলে বিলি কাটতে থাকে।আমি ক্ষেপে উঠি,দড়াম দড়াম করে ঘা মারতে থাকি।মাসী বলে,তোমার বেশ দম আছে,আমি আছি তুমি করো।মাসীর কাধ খামছে ধরে গরম হালুয়া মত ঘন বীর্যে মাসীর গর্ত ভরে দিই।মাসী আমাকে বুকের সঙ্গে চেপে ধরে। আমি মাসীর বুকে মুখ গুজে পড়ে থাকি। দ্রুত চলে যায় মাসী।ঘটনার আকস্মিকতায় আমি বিমূঢ়।সব কিছু এমন নিমেষে ঘটে যায় কিছু বলব তার সুযোগ ছিল না।মাসীও অনুমতির অপেক্ষা করেনি। কাম মানুষকে পাগল করে দেয়,মাসীর এখন উন্মত্ত দশা।কি করবো,আপত্তি জানাবো?চা খেতে খেতে ভাবছি।বাড়াটা এখনো নরম হয়নি।মাসীর জন্য অপেক্ষা করছে কি?ছাব্বিশ বছরের এ ক্ষেত্রে প্রতিরোধ করার ক্ষমতা কতটুকু?বুঝতে পারছি এখুনি এসে হামলে পড়বে।শুনেছি অল্প বয়সে বিধবা,বাড়ি বাড়ি কাজ করে পেটের ক্ষিধে মেটালেও গুদের ক্ষিধে তো পয়সা দিয়ে মেটে না।সহানুভুতি বোধ করি।মাসীর একটা পোষাকি নাম আছে –পারুল।
রান্না ঘরে কি করছে মাসী?কাজটা ঠিক হয় নি ভেবে অনুতপ্ত?

মাসী গুন গুন করে গান গাইছে–’দাদা বাবু আমায় করেছে কাবু আজ, তাই আমার ভুল হয় সব কাজ” খুন্তি নেড়ে রান্না করছে।হঠাৎ খেয়াল হয় আরে নুন দেওয়া হয়নি !একটু জিভে দিয়ে বুঝতে পারে।
বাড়া চূষে দিয়ে শরীরে একটা অস্বস্তি ঢুকিয়ে দিয়ে গেছে বুঝতে পারি।স্নান করার সময় একবার না খেচলে সেটা যাবেনা।

দাদাবাবু?তাকিয়ে দেখি মাসী,মুচকি মুচকি হাসছে।
তুমি আমার উপর রাগ করোনি তো?কিছুটা সঙ্কুচিত ভাব।
না-না ঠিক আছে।মনটা কিছুতেই কড়া করতে পারলাম না।মাসী বলল,তোমার চা শেষ?দাড়াও তোমার জন্য এক-কাপ স্পেশাল চা করে আনছি। খালি কাপ প্লেট নিয়ে চলে যায় মাসী।
এতদিন মাসীর দিকে ভাল করে দেখিনি।শ্যামলা রং ব্যাল্কনির মত বক্ষদেশ ভারী পাছা ,চলার সময় পাছা জ়োড়া ওঠা নামা করে।কলা গাছের সুডৌল পায়ের গোছ।
একটু প রে দু-কাপ চা নিয়ে মাসী উপস্থিত।আমাকে এক কাপ দিয়ে নিজে দাঁড়িয়ে দাঁড়িয়ে চা খেতে থাকে।আমি বল লাম, বোসো। মাসী আমার পাশে বসল।মেয়ে মানুষের গায়ে একটা আলাদা মাতাল করা গন্ধ থাকে।নাকে যেতে শরীর চন মন করে উঠল।
মাসী বলে,আজ আমার একটা সাধ তোমায় মেটাতেই হবে…।
আচ্ছা ঠিক আছে।

আমি জানি তুমি খুব ভাল দাদা বাবু।আমাকে তুমি বাজারি মেয়ে ভেব না।কোন উত্তর দিলাম না।
জানো দাদাবাবু ,একবার এক বাড়িতে মেমসাহেব বাথরুমে গেছে,আর সাহেব অমনি গামছা পরে একেবারে রান্না ঘরে হাজির!একটু দ ম নিয়ে মাসী আবার বলে, আমার হাতে ছিল গরম খুন্তি–
আমি অবাক হযে তাকাই।মাসী বলে, খবরদার একদম না,তা হলে এই খুন্তি…সাহেব শিয়ালের মত দৌড়,বলতে বলতে হাসতে হাসতে গড়িয়ে পড়ে মাসী আমার গায়ে।সেইমাসে আমি কাজ ছেড়ে দিই।মেমসাহেব বলল,কি ব্যাপার বলা নেই কওয়া নেই,হুট করে কাজ ছেড়ে দিচ্ছিস?অন্য কোথাও কাজ পেয়েছিস?আমি বললাম,না পেলেও এখানে কাজ করবো না।সাহেব বলে যেতে দাও ওর ইচ্ছে নয় যখন–।একবার ভাবলাম বলি,সাহেব তোমার ইচ্ছেটা বলি?তারপর ভাবলাম,কি হবে ঘর ভেঙ্গে?
কাজ ছেড়ে দিলেন?

শোনো দাদা বাবু গরীব হতে পারি,তাই বলে যারতার সংগে শোওয়া–তোমার কথা আলাদা।কি জানো শিয়াল যখন একবার কাঠালের গন্ধ পেয়েছে আবার ঢুঁ মারবেই।
তারমানে মাসী আমাকে ছাড়বে না।
আমি এখন আর প্রাইভেট বাড়িতে কাজ করিনা।
তাতে তোমার চলে যায়?

এখানে কাজ না করলেও আমার চলে যাবে।ছেলেতো প্রায়ই বলে কাজ ছেড়া দিতে।আমি বলি ,না বাবা কাজ ছেড়ে দিলে আমার শরীর ভেঙ্গে যাবে।মেসে পাচজনের সঙ্গে কথা বলি সময় কেটে যায়।
মাসী যে এত কথা বলতে পারে জানা ছিলনা।মুখবুজে কাজ করতো,কাজ শেষ করে নিজের খাবার বেধে চলে যেত।হঠাৎ মাসী আমার কাছ ঘেষে এসে বলে,তোমাকে একটা কথা বলি কাউকে বলবে না কিন্তু।
কি কথা?

না তুমি আমার গা ছুয়ে বলো কাঊকে বলবে না?বলে আমার হাতটা টেনে নিজের বূকে চেপে ধরে।আহা! কি নরম?বুকের নীচে অন্তর তাই বুঝি মেয়েদের মন এত নরম?
কি বলবে বলছিলে? মাসী মনে মনে হাসে।এ আবার কি রহস্য?
এই মেসেও শিয়াল আছে।
মানে?কেউ গেছিল রান্না ঘরে?
তোমাদের ভটচায বাবু।একদিন গামছা তুলে আমাকে বাড়া দেখাচ্ছিল।আমি পা ত্তা দিই নি।
তুমি দেখেছো?

দেখব না কেন?চামচিকের মত ঝুলছে।তোমার সঙ্গে তুলনা চলে না।তোমার মত বাড়া আমি আগে দেখিনি।
তুমি আগে অনেক বাড়া দেখেছ? মাসী একটু থমকে যায়।
না-না তা বলছি না।তবে এক-আধটা চোখে পড়ে নি তা নয়।একবার এক বাড়িতে বাবুর যোয়ান ছেলেকে চা দিতে গিয়ে দেখি বাবু বাড়া বার করে খেচছে।যেন যুদ্ধ করছে।চোখমুখ ঠেলে বেরিয়ে আসছে।পারুল লেখা পড়া না জানলেও উত্তেজিত করতে হয় কীভাবে তা জানে।বাড়া আমার লুঙ্গির নীচে নেত্ত শুরু করেছে।মাসী বলে,আমি কিছু মনে করিনি।সোমত্ত ছেলে বিয়ে-থা হয় নি।মাঝে মাঝে বার না করলে হিতে বিপরীত।আচ্ছা দাদা বাবু তোমায় একটা কথা জিজ্ঞেস করব?

আমাকে আবার কি কথা?মুখে বলি,কি কথা?
এই যে সবাই দেশে যায় ,বাড়িতে পরিবার আছে।শীতল হয়ে আবার ফিরে আসে।তুমি কি করো?
কি প্রশ্ন?কি উত্তর দেব ভাবছি।
জানি তুমি কি করো?
কি করি?
তুমি বাথ রুমে বা কোথাও ফেলে দাও।তাই না?তুমি আমার মধ্যে ফেল,বাইরে ফেলতে হবে না।
তোমার কথা আমি কিছু বুঝতে পারছি না।
না বুঝতে পারছো না?দুদু খাওয়া খোকা! এই নাও দুদু খাও।বলে কাপড় খুলে আমার মুখে দুধ চেপে ধরে।হাতের লক্ষী পায়ে ঠেলা ঠিক নয় ,আমি একটা স্তন মুখে নিয়ে আরেকটা টিপতে শুরু করলাম।দুজনেই উদোম ল্যাংটা।যেন হাইওয়ে দিয়ে হর্ণ টিপতে টিপতে বেগে গাড়ি ছুটিয়ে চলেছি

7 comments

  1. লেখকের নামটা উল্লেখ থাকলে হয়তো এখানে লেখা দেবার কথা বিবেচনা করা যেত।

  2. Any Phone sex… call 01921-146617, Hottest sex… 01914-577103, contact sex… 01834804496, Room sex… 01719978898, 01731973157

    http://bdhot69.blogspot.com

    1. গল্পটা ঝেড়ে দিলেন?কামদেব(azbullmd)-র লেখা মেস ও মাসী। ভাল লাগল আপনার সাইটের গল্পগুলো। আশা করি আরো নতুন পোস্ট পাব নিয়মিত।

      1. আপনাকে অসংখ্য ধন্যবাদ যে আপনি আমাদের সাইটে বেড়াতে এসেছেন। আর একটি কথা আেপনার জ্ঞাতার্থে জানাতে চাই আমাদের এই পাতার সকল স্ট্রেইট সেক্সগল্পগুলো সবই সংগৃহীত।

        1. kintu uchit chilo lekhoker namta ullekh kora.

        2. সংগৃহীত হলেও লেখকের নাম দিতে বাঁধা কোথায়?

        3. সংগৃহীত হলে কি লেখকের নাম বাদ দিতে হয়?

বীর্যপাতঃ ( ধোন খেচে মাল ফেলো, মন খুলে কথা বলো)

